২৮শে মার্চ ২০২১ মাকড়াইল স্কুল এ্যান্ড কলেজ নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মাকড়াইল মাকড়াইল স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গণে মাকড়াইল সততা স্পোর্টিং ক্লাব এ্যান্ড ব্লাড ব্লাড ব্যাংক এর আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, মাকড়াইল সততা স্পোর্টিং ক্লাব এ্যান্ড ব্লাড ব্যাংক আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও মহান মুক্তিযুদ্ধের সূর্য সন্তান, বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সহযোগিতায়ঃ, ডক্টরস স্পেশালাইজড হসপিটাল লিঃ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেনঃ জনাব,শিকদার আব্দুল হান্নান রুনু। চেয়ারম্যান, লোহাগড়া উপজেলা পরিষদ। উদ্ভোধকঃ জনাব,কে এম জিয়াউর রহমান।আহ্বায়ক মাকড়াইল সততা স্পোর্টিং ক্লাব এ্যান্ড ব্লাড ব্যাংক। আরও উপস্থিত ছিলেন,জনাব,হায়াতুরজ্জামান, প্রধান শিক্ষক, লোহাগড়া পাইলট হাইস্কুল ও প্রতিনিধি ডক্টরস স্পেশালাইজড হসপিটাল লিঃ, জনাব, মোঃ তোজ্জামেল হোসেন, প্রধান শিক্ষক, মাকড়াইল স্কুল এ্যান্ড কলেজ।

এবং আরও উপস্থিত ছিলেন অত্রএলাকার বীর মুক্তিযোদ্ধা বৃন্দ এবং শালনগর ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবৃন্দ। অনুষ্ঠানটির, মাধ্যমে,বিভিন্ন রোগের, অভিজ্ঞ স্পেশালিষ্ট ডাক্তার দ্বারা ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।এবং ফ্রি ঔষধ বিতরণ করা হয়। মুক্তিযুদ্ধাদের দেওয়া হয়, বিশেষ সম্মাননা স্বারক।

আয়োজক “মাকড়াইল সততা স্পোর্টিং ক্লাব এ্যান্ড ব্লাড ব্যাংকের, যুগ্ম আহবায়ক, কে এম মহিউদ্দীন বলেন, আগামীতে আমাদের ক্লাবের মাধ্যমে আরও বড় পরিসরে সমাজসেবা মূলক কাজ করা হবে, মাকড়াইল সততা স্পোর্টিং, ক্লাবের মাধ্যমে এলাকার মাদক ও আকাশ সংস্কৃতি থেকে তরুন ফিরিয়ে এনে, খেলাধুলায় সম্পৃক্ত করা হবে। আমাদের লক্ষ্য একটি সুন্দর মাদকমুক্ত সমাজ গঠনে সহয়তা করা।

আজ আমরা শালনগর ইউনিয়নের অনন্ত ১হাজার মানুষকে চিকিৎসা সেবা ও ঔষধ দিতে সক্ষম হয়েছি।আগামীতে আমাদের এমন সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো বলেন মাদক ছাড়ুন সুন্দর দেশ গড়তে সহযোগিতা করুন।